নীলফামারীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৪:১০ PM /
নীলফামারীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি এই প্রতিপাদ্য নিয়ে আজ বুধবার (০৬ এপ্রিল) সকাল ১১.৩০ মিনিটে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এর আয়োজনে, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস এর সহযোগিতায় আলোচনা সভা ও বেলুন ফেস্টুন উড়িয়ে উদযাপন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলামের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবুল হাসেম।

এর আগে বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জেলা প্রশাসক। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আমিরুল ইসলাম, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, নীলফামারী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট শফিকুল আলম ডাবলু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত জেলা সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আওসি) প্রস্তাবে ২০১৩ সালের ২৩ আগস্ট জাতিসংঘ প্রতি বছর ৬ এপ্রিল কে আন্তর্জাতিক ক্রীড়া দিবস যোষণা দেয়। বাংলাদেশ জাতিসংঘের ইন্টারন্যাশনাল ডে অব স্পোর্টস ফর ডেভেলপমেন্ট আ্যান্ট পিস এর অনুসরণে বাংলাদেশে ২০১৭ সাল থেকে ৬ এপ্রিল জাতীয় ক্রীড়া দিবস উদযাপন করে আসছে।