নীলফামারীতে কোভিট-১৯ এর ১ কোটি ডোজ ভ্যাকসিন কর্মসূচি’র শুভ উদ্বোধন


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ৫:৫৭ PM /
নীলফামারীতে কোভিট-১৯ এর ১ কোটি ডোজ ভ্যাকসিন কর্মসূচি’র শুভ উদ্বোধন

তপন দাস, নীলফামারী প্রতিনিধি।

সারা বাংলাদেশে একযোগে কোভিট-১৯ এর ১ কোটি ডোজ ভ্যাকসিন প্রদানের কর্মসূচি হিসেবে নীলফামারীতে ও আাজ মরণব্যধী কোভিট-১৯ এর ১ কোটি ডোজ ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে নীলফামারী পৌরসভা ভবনে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নীলফামারী জেলার মাটি ও মানুষের প্রিয় নেতা ও নীলফামারী ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও আন্তজাতিক খ্যাতি অর্জন কারী সংস্কৃতি ব্যক্তিত্ব জনাব আসাদ্দুজামান নুর।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন, সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ও নীলফামারী পৌরসভা ও ম্যাপ সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

দেওয়ান কামাল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আসাদ্দুজামান নুর বলেন, কোভিট-১৯ একটি মরণব্যধি রোগ আর এই রোগ থেকে বাঁচতে হলে বা পরিবারের সবাই কে সুস্থ রাখতে হলে অবশ্যই আমাদের সবাইকে এই করোনাভাইরাসের টিকা নিতে হবে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে ১কোটি টিকা প্রদান কার্যক্রমের উদ্যোগ নিয়েছেন। তিরি বলেন, আসুন আমরা এই উদ্যোগ কে স্বাগত জানাই আর সবাই করোনাভাইরাসের এই টিকা গ্রহণ করি।