নাটোর জেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সম্পাদক শরফিুল ইসলাম রমজান!


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০২২, ৭:৩১ PM /
নাটোর জেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সম্পাদক শরফিুল ইসলাম রমজান!

কামাল মাহামুদ, বাগাতিপাড়া, নাটোর প্রতিনিধিঃ

নাটোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে পুনরায় সভাপতি এবং নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরফিুল ইসলাম রমজানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ রোববার (২০ ফেব্রুয়ারি) সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান তাদের নাম ঘোষণা করেন। এর আগে বেলা ১১টার দিকে বাবু শংকর হেগাবিন্দ চৌধুরী স্টেডিয়ামে সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, প্রফেসর মেরিনা জাহান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় এবং জেলার নেতাদের সঙ্গে আলোচনা করে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।