নবাগত চিত্রনায়িকা আঁখি চৌধুরী ‘প্রেমের কবিতা’ শেষ করলেন


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৫:৪০ PM /
নবাগত চিত্রনায়িকা আঁখি চৌধুরী ‘প্রেমের কবিতা’ শেষ করলেন

স্টাফ রিপোর্টার (নেত্রকোনা)

নবাগত চিত্রনায়িকা আঁখি চৌধুরী। ডায়েল রহমান পরিচালিত ‘শাহজাদা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে প্রবেশ করেন। সম্প্রতি এই হিরোইন রিয়াজুল রিজু পরিচালিত ‘প্রেমের কবিতা’ সিনেমাতেও অভিনয় করেছেন।

জানা যায়, নেত্রকোনার দুর্গাপুরের বিরিশিরিতে গত ৭ই ফেব্রুয়ারি প্রেমের কবিতা সিনেমার শুটিং শুরু হয়। গত ১৮ই ফেব্রুয়ারি মুভিটির কাজ শেষ হয়। এতে আঁখির চৌধুরী’র হিরো হিসেবে দেখা যাবে নবাগত নায়ক ফারদিন রউফকে। শাহাজাদা মুভিতেও এ জুটিকেই দেখা যাবে কেন্দ্রীয় দুই চরিত্রে। শাহজাদার কাজ এখনো পুরোপুরি শেষ হয়নি।

হিরোইনের কাছে প্রেমের কবিতার বিষয়বস্তু সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “গ্রামাঞ্চলের খেলায় প্রতিযোগীতার উপহার হিসেবে ছাগল রাখা হয়। খেলা শেষে জয়ী এবং পরাজিত দলের সদস্যরা সেই ছাগল জবাই করে খায়। গ্রামের সেই ঐতহ্যকে তুলে ধরে একটি প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।” তিনি এখন সিনেমার কাজে ব্যস্থ সময় পার করছেন।

তিনি বলেন, “গল্প ভালো হলে সিনেমাও ভালো হয়। আমার কাজ করা দুটি সিনেমারই গল্প মনের মতো। এখন প্রচুর কাজ আসছে। তার মধ্যে নাটকও রয়েছে। গল্প ভালো না হওয়ায় করছিনা।”
বাংলাদেশ সমকালীন কবি পরিষদ সম্মাননা ও আন্তর্জাতিক গুণীজন সংবর্ধনাপ্রাপ্ত কবি ও নব্য চলচ্চিত্র অভিনেতা মোঃ রাসেল হাসানও শাহাজাদা মুভিতে সৈনিক চরিত্রে অভিনয় করেছেন।

তিনি চিত্রনায়িকা আঁখি চৌধুরী’র সম্পর্কে বলেন, “আঁখি আপু চলচ্চিত্রে নতুন হলেও তাঁর অভিনয়ে নতুনত্ব লক্ষনীয় নয়। তাঁর আরেকটা বড় গুণ হচ্ছে কণ্ঠ, আপুর গলায় যেন মধুর প্রলেপ দেওয়া রয়েছে। যার ফলে কথাগুলোও মধুর হয়ে আসে। সিনেমাতে এটা একটা বড় বিষয়। তাছাড়াও চেহারা, ফিটনেস, ফিগার এবং হাইটও তো, মাশাল্লাহ।”

চিত্রনায়িকা আঁখি চৌধুরী’র কাছে চলচ্চিত্র নিয়ে ফিউচার প্ল্যান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “আমার ইচ্ছে ছিল ফিল্মের নায়িকা হওয়ার। আল্লাহর রহমতে তা কিছুটা হলেও পূরণ হয়েছে। সারাজীবন আমি চলচ্চিত্রের সাথেই থাকতে চাই।”