নবজাতক শিশুর চিকিৎসার অর্থ সহযোগিতা চেয়ে পরিবারের আকুতি


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ২:২৪ PM /
নবজাতক শিশুর চিকিৎসার অর্থ সহযোগিতা চেয়ে পরিবারের আকুতি

মোঃ রাশেদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক।

সবে মাত্র শিশুটির বয়স (৪৫) দিন। মোঃ শহিদুল ইসলাম, বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার কুশিয়ারচর গ্রামে। দীর্ঘদিন যাবত তিনি, সাভারের হেমায়েতপুরের স্ট্যান্ডার গ্রুপে ইলেকট্রিক মটর সেকশনে কাজ করে আসছিলেন। তিনি তার পরিবার নিয়ে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর ইয়াকুব মাতব্বর এর ভাড়া বাড়িতে থাকতেন।

পরবর্তীতে, তিনি অসুস্থ হলে, তার দুটো অপারেশন করা হলে তার ভাড়া বাসায় অসহায় জীবনযাপন করছিলেন। কিছু দিন পর, তার স্ত্রী মোছাঃ লিপি আক্তার এর গর্ভে সন্তান জন্ম নেয়।

সিজারে সন্তান জন্ম নেয়ার পর থেকেই তাদের শিশু নিউমোনিয়া, রক্তের ইনফেকশন ও জন্ডিসে আক্রান্ত হয়। এবং হার্ড ছিদ্র,তিনটা হার্ডের রগ উল্টো। পরবর্তীতে, ঢাকা শিশু হাসপাতালে বাচ্চাটিকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হয় ডাক্তার এর দ্বারা। কিন্তু ডাক্তার এর পরামর্শ অনুযায়ী তাদের শিশুকে আইসিইউতে ভর্তি করা হয়। ডাক্তারগণের ভাষ্য অনুযায়ী অনেক ব্যয়বহুল চিকিৎসা এবং জরুরীভাবে শিশুটির অপারেশন করা প্রয়োজন। যা তাদের পরিবারের পক্ষে সম্ভব নয়।

দীর্ঘদিন ধরে শিশু আইসিইউতে থাকায়, তাদের যা অর্থ ছিল, তা সবই শেষ হয়ে যায়। একদিকে সন্তানের চিকিৎসা অন্য দিকে অর্থ সংকট। নিরুপায় হয়ে পড়েছে পরিবারটি। শিশুর মায়ের সঙ্গে কথা বলার চেষ্টা করলে, তিনি অসুস্থ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

বর্তমানে শিশুটি ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন। এমতাবস্থায়, শিশুটিকে বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সরকার ও দেশবাসী সকলের কাছে অর্থ সহযোগিতা চেয়েছেন পরিবারটি।

সহযোগিতা পাঠানোর ঠিকানা।

যোগাযোগ, মোঃ শহিদুল ইসলাম (শিশুর পিতা) ফোন:০১৭৭৭২১৭৭৪১(হোয়াটসঅ্যাপ, ইমু) বিকাশ:০১৭৩৭০৪৬২৮৯(বিকাশ), অগ্রনী ব্যাংক হিসাব নং: ০২০০০১৫৬০৯৬৫৬ অগ্রণী ব্যাংক, নগরকান্দা শাখা, ফরিদপুর।