নগরীতে ইয়াবাসহ মাদক কারবারি আটক ১


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১২, ২০২২, ৬:৪৮ PM /
নগরীতে ইয়াবাসহ মাদক কারবারি আটক ১

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ এলাকা হতে ২৭,৪৫০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

জানা যায়, গত ১১ মার্চ ২০২২ইং তারিখে বিকাল ৫.৫০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন ০৯নং ওয়ার্ডের টোল রোড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ১১ মার্চ ৬’০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ জোবায়ের (২১), পিতা-মোঃ হোসাইন, সাং-কুতুপালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আসামীর নিজ হাতে বের করে দেয়া একটি ট্র্যাভেল ব্যাগের ভিতর হতে ২৭,৪৫০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবত কক্সবাজার হতে মাদকদ্রব্য ইয়ারা ট্যাবলেট সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।