নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৭, ২০২২, ৮:১৮ PM /
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ দিবস উদযাপন হয়েছে।

জেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠান, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তা, কর্মচারী ও সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে এসব কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

আজ ০৭ মার্চ সকাল ৯টা থেকে মুক্তির মোড়ে অস্থায়ীভাবে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় জেলা প্রশাসনের পক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ। পরে একে একে জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেকের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সিভিল সার্জন, খাদ্য বিভাগ, চেম্বার অব কমার্স, জেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান।

পরে জেলা প্রশাসনের আয়োজনে নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।