দুর্নীতি-সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা যাচ্ছে না


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২২, ২:০৬ PM /
দুর্নীতি-সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা যাচ্ছে না

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ

সরকারি দলের দুর্নীতি ও সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা যাচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার (১৪ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ অভিযোগ করেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

নজরুল ইসলাম বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠায় যাতে আন্দোলন করতে না পারে এজন্য খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। সরকারের দুর্নীতির কারণে মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে ওঠেছে।

তিনি বলেন, সব জিনিসপত্রের দাম যেভাবে বাড়ানো হয়েছে, এর থেকে রক্ষা পেতে অবশ্যই প্রতিহত করার জন্য লড়াই চালিয়ে যেতে হবে।

বিএনপির এ নেতা বলেন, সব জিনিসপত্রের দামের পেছনে দায়ী এ অবৈধ সরকার। এর থেকে মুক্তি পেতে জনগণের সরকার প্রতিষ্ঠা করা দরকার। এদেশের মানুষকে বাকশাল থেকে মুক্ত করেছিলেন জিয়াউর রহমানের সরকার। গণতন্ত্র আজ বন্দি, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র রক্ষার লড়াইয়ে মহিলাদেরও অংশ নিতে হবে।

দেশের মানুষের অধিকার ফেরাতে সবাইকে লড়াইয়ে শামিল হওয়ার আহ্বান জানান বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

বিএনপি প্রেসক্লাব রাজধানী ঢাকা