ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাঁড়াশি অভিযানে ৪ মাদক কারবারি আটক


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২২, ৩:১৩ PM /
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাঁড়াশি অভিযানে ৪ মাদক কারবারি আটক

মোহাম্মদ জুবাইর চট্টগ্রাম।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাঁড়াশি অভিযান চালিয়ে ১০৫ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (গাঁজা) বিক্রয়ের উদ্দেশ্যে বস্তাসহ গাড়ীতে উঠার জন্য কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের উজিরপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ১৮ মার্চ রাত ০৩.৫০ ঘটিকায় র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে আসামী ১। মোঃ মফিজ (৪০), পিতা- মোঃ বাচ্চু মিয়া, ২। মোঃ আরিফ হোসেন (২৩), পিতা- হোসেন আলী, ৩। মোঃ সেলিম (৩০), পিতা- মৃত আবুল কাশেম, এবং ৪। মোঃ মঞ্জিল (৩৫), পিতা- আবু তাহেরকে আটক করে।পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্ত মতে আসামীদের হেফাজতে থাকা ০৫ টি পাটের বস্তার ভিতর হতে মোট ১০৫ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে ক্রয় করে কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে এবং উক্ত মাদক ব্যবসায়ীরা এই অঞ্চলের অন্যতম প্রধান মাদক সিন্ডিকেট হিসেবে পরিচিত। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৬ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।