ডোমারে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৭, ২০২২, ৪:৩৫ PM /
ডোমারে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

মোঃ সাহিদুল ইসলাম, নীলফামারী।

সারা দেশের ন্যায় নীলফামারীর ডোমারেও যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে।

আজ সোমবার(০৭ই মার্চ) সকালে ডোমার উপজেলা প্রশাসন’র আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ-২০২২” উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন স্কুল -কলেজের শিক্ষক -শিক্ষার্থী বৃন্দসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

পরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার শাহীনা শবনম’র সভাপতিত্বে বাংলাদেশ প্রেসক্লাবের আহব্বায়ক ও ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাবেদুল ইসলাম সানবিম ‘র সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ডোমার উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব করিমুল ইসলাম, উপজেলা সহ সভাপতি ও জেলা সদস্য মঞ্জুর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা নুর নবী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী সেচ্ছাসেবক লীগ’র সভাপতি আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রৌশন কানিজ, ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) জায়িদ ইমরুল মুজাক্কিন প্রমুখ ও সাংবাদিক, শিক্ষক সহ অনেকেই উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বক্তারা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের তাৎপর্য বর্ননা করেন।পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।