1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
ডোমারে নবনিযুক্ত ইউএনও’র সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১:০১|

ডোমারে নবনিযুক্ত ইউএনও’র সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ১ জন দেখেছেন

আজমির রহমান রিশাদ, ডোমার,নীলফামারীঃ

নীলফামারীর ডোমারে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পূবন আখতারের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছে বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৯শে জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় ডোমার উপজেলা পরিষদ কমপ্লেক্সে বাংলাদেশ প্রেস ক্লাবের ডোমার উপজেলা শাখার সভাপতি ও দৈনিক ভোরের পাতা প্রতিনিধি জাবেদুল ইসলাম সানবীমের নেতৃত্বে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. পূবন আখতারের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, বাংলাদেশ প্রেস ক্লাবের ডোমার উপজেলা শাখার সহ-সভাপতি একেএম সুমন রেয়াজী, সাধারণ সম্পাদক নুরকাদের সরকার ইমরান, সহ-সাধারণ সম্পাদক সিহাব হাচান শাসন, সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াৎ আমিন, অর্থ সম্পাদক মো. সাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. শাহীন আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজমির রহমান রিশাদ, সাহিত্য-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক সোনামণি কলি, কার্যকরী সদস্য মো. রুম্মান সরকার, আলহাজ্ব মো. নাজমুল আলম প্রমূখ।

মতবিনিময়কালে সঠিক, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনে সুন্দর ও সাবলীল লেখনী সহ দুর্নীতি-অনিয়ম প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবাগত ইউএনও মো. পূবন আখতার। পরে, সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24