ডিমলায় ২৫ হাজার ৯ শত ২৭ জন পরিবার পাবে টিসিবি পণ্য


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২০, ২০২২, ৮:৪২ PM /
ডিমলায় ২৫ হাজার ৯ শত ২৭ জন পরিবার পাবে টিসিবি পণ্য

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি।

সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় আসন্ন রমজান মাসে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে টিসিবি এ উদ্যোগ গ্রহণ করেছে। এ উপলক্ষ্যে নীলফামারী ডিমলা উপজেলায় ২৫ হাজার ৯ শত ২৭ টি নিম্ন আয়ের ফ্যামিলি কার্ডধারী পরিবার পাচ্ছে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্যসামগ্রী।

রবিবার (২০শে মার্চ) সকালে ৯ নং টেপাখড়িবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মো. ময়নুল হকের সভাপতিত্বে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (সংসদ সদস্য) ডোমার-ডিমলা, নীলফামারী-১।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেলায়েত হোসেন উপজেলা নির্বাহী অফিসার ডিমলা। মো. আনোয়ারুল হক সরকার (মিন্টু) সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ। মো. রফিকুল ইসলাম সভাপতি টেপাখরিবাড়ি ইউপি। মো. ইদ্রিস আলী সাধারণ সম্পাদক টেপাখড়িবাড়ি ইউপি। মো. নুর আলম আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেপা খড়িবাড়ি ইউপি।

আজ ২০শে মার্চ থেকে টিসিবি পণ্য উপজেলার ১০টি ইউনিয়নে টিসিবির নির্ধারিত দুই জন ডিলারের মাধ্যমে এ পণ্য বিতরণ করা হবে। রোজার আগে ও রোজার মধ্যে দুই ধাপে এ পণ্য বিতরণ করা হবে। প্রথম পর্যায়ে পণ্য পাবেন ২০শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত এবং দ্বিতীয় পর্যায়ে পণ্য দেয়া হবে ৪ঠা এপ্রিল থেকে ১৯শে এপ্রিল পর্যন্ত ।

টিসিবির পণ্যের মধ্যে রয়েছে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা। ১১০ টাকা লিটারে দুই লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা কেজিতে দুই কেজি চিনি, ৬৫ টাকা কেজিতে দুই কেজি মসুর ডাল ও ৫০ টাকা কেজিতে দুই কেজি ছোলা বিক্রি করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কার্ডধারীরা না আসলে ট্যাগ অফিসারের প্রত্যায়নপত্র নিয়ে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে পারবে ডিলাররা।