deshbanglakhobor24
৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, এখন সময় সকাল ৯:৩১ মিনিট
  1. অর্থ উন্নয়ন
  2. অর্থনীতি
  3. আইন ও অপরাধ
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলামিক
  7. কৃষি
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গণমাধ্যম
  11. গল্প ও সাহিত্য
  12. চট্টগ্রাম
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দেশীয় শিল্প বাণিজ্য

ব্রেকিং নিউজ:

ডিমলায় মাদক-সন্ত্রাস চোলাচালান বিরোধী সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
DBkhobor24
মে ২৩, ২০২৩ ৩:৪৫ অপরাহ্ণ

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধিঃ

Nagad
Bengal

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় বাস্তবায়নে ডিমলা থানা পুলিশের উদ্যোগে সন্ত্রাস জঙ্গীবাদ চোরাচালান মাদক বন্ধে কার্যকর  ব্যবস্থা গ্রহণের জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

daraz

সোমবার (২২ মে) নীলফামারীর ডিমলায় বিজয় চত্বরে ডিমলা থানা পুলিশের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ, চোরাচালান ও মাদক বিরোধী এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, সহকারি পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আবদুল্লাহ, ডিমলা থানা
অফিসার ইনচার্জ লাইছুর রহমান।

এ সময় প্রধান অতিথি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি) বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হত না। স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর অবদান জনসমক্ষে তুলে ধরেন। তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তার জন্য দোয়া করতে বলেন।

Radhuni

অনুষ্ঠানে ডিমলা উপজেলা নির্বাহী অফিসার মো. বেলায়েত হোসেন বলেন, সন্ধ্যার পর আপনার সন্তান কোথায় গিয়ে আড্ডা দেয়, সেটা একজন অভিভাবক হিসাবে দেখার দায়িত্ব আপনার। একজন ভালো ছেলের সঙ্গে আড্ডা দিলে সে ভালো হবে। আর একজন খারাপ ছেলের সঙ্গে মেলামেশা করলে তার খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় বাস্তবায়নে সন্ত্রাস, জঙ্গিবাদ চোরাচালান ও মাদক বন্ধের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও অনলাইন জুয়ার ভয়াবহতা সম্পর্কে আলোচনা করেন এবং তা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান তার বক্তব্যে বলেন, মাদক বন্ধে পুলিশ সোচ্চার রয়েছে। মাদকের ব্যাপারে কোনো ছাড় নয়।

Ruchi

এ সময় আরও উপস্থিত ছিলেন, ডিমলা উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ সরকার, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান এ এইচ এম ফিরোজ সরকার, ডিমলা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি নীরেন্দ্রনাথ রায় প্রমুখসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ; ডিমলা উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ; বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং ডিমলা উপজেলার সর্বস্তরের জনগণ।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত