ঠাকুরগাঁওয়ে তথ্যমন্ত্রীকে অনলাইন জার্নালিষ্ট ফোরামের সংবর্ধনা


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৯, ২০২২, ১০:১০ PM /
ঠাকুরগাঁওয়ে তথ্যমন্ত্রীকে অনলাইন জার্নালিষ্ট ফোরামের সংবর্ধনা

দুর্লভ চন্দ্র, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপিকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেছেন স্থানীয় সাংবাদিকরা।

আজ বুধবার বিকেলে ঠাকুরগাঁও সার্কিট হাউস এ জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখা ও অনলাইন জার্নালিস্ট ফোরাম এর যৌথ উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়। এ সময় সাংবাদিকরা ফুল দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন সাংবাদিকদের উন্নয়ন ও সাংবাদিকতা পেশার সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাসী, সে কারণে তিনি প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার অবারিত সুযোগ করে দিয়েছেন। পাশাপাশি সকল মিডিয়ার উন্নয়নে ডাটাবেজ তৈরি, নীতিমালা তৈরি, সাংবাদিকদের বেতন ভাতা বৃদ্ধি, দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন পদক্ষেপ ইতোমধ্যেই নেওয়া হয়েছে।

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পরে অনলাইন মিডিয়াগুলোরও নিবন্ধন ও নীতিমালা তৈরির কাজ করছে সরকার। সে সময় ঠাকুরগাঁওসহ সারাদেশের সাংবাদিকদের সার্বিক উন্নয়নে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য, সাবেক পানি সম্পদ মন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও ১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, পৌর মেয়র আন্জুমান আরা বেগম বন্যা।

বাংলাদেশের বেতার ঠাকুরগাঁওএর আঞ্চলিক পরিচালক মো: আব্দুর রহিম, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক ও অনলাইন জার্নালিস্ট ফোরামের সভাপতি মো: আসাদুজ্জামান আসাদ।

জাতীয় সাংবাদিক সংস্থার অর্থ সম্পাদক আবদুল মজিদ রনি, অনলাইন জার্নালিস্ট ফোরামের সহ সভাপতি মুক্তাদিরুজ্জামান রাসেল,সাধারণ সম্পাদক সোহেল রানা সাইদ, সাংগঠনিক সম্পাদক সোহেল তানভীর, দপ্তর সম্পাদক আঁখি জামান, অর্থ সম্পাদক দূর্লভ চন্দ্র, জাতীয় সাংবাদিক সংস্থা বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সাধারণ সম্পাদক জানে আলম শেখ প্রমুখ।

সে সময় জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখা ও অনলাইন জার্নালিস্ট ফোরাম এর সদস্যরাও উপস্থিত ছিলেন।