1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
ঠাকুরগাঁওয়ে সফল নারী উদ্যোক্তারা পেলেন সম্মাননা ক্রেস্ট - দেশবাংলা খবর২৪
১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বুধবার| দুপুর ১২:০৩|
শিরোনাম
নীলফামারীতে এমপিও লিস্টে ভুল থাকলেও নিয়োগ পেলেন প্রধান শিক্ষক রহনপুরে পুণ্যার্থীদের মহানন্দা মহানবমী স্নান ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে নীলফামারীতে শিক্ষার্থীদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্ত্রীর অপারেশন, চিকিৎসার প্রতিশ্রুতি দিয়ে রাখলেন না হিরো আলম: পরীবাবু  শেরপু‌রে বিলুপ্ত প্রজাতির মেছো বাঘ উদ্ধার বগুড়া-৪ ও ৬ আসনের এলাকাগুলোতে যান চলাচলে নিষেধাজ্ঞা ‘আ. লীগ কখনো পালায় না, জনগণকে নিয়ে কাজ করে’ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মমতাজুল হক সভাপতি ও অক্ষয় কুমার সম্পাদক নির্বাচিত নীলফামারীতে পল্লী বিদ‍্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে সফল নারী উদ্যোক্তারা পেলেন সম্মাননা ক্রেস্ট

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১ জন দেখেছেন

অভিশেখ চন্দ্র রায়, ঠাকুরগাঁও প্রতিনিধি।

অনলাইন উদ্যোক্তা পরিবার আয়োজিত মুগ্ধ বিউটি মেকওভারের সহযোগিতায় ঠাকুরগাঁও এর সকল অনলাইন উদ্যোক্তাদের নিয়ে “উদ্যোক্তা আসর অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে কেক কাটার মধ্য দিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।অনুষ্ঠানে সফল উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান করা হয়েছে। মোট ৫ জন উদ্যোক্তাকে ক্রেস্ট এর মাধ্যমে সন্মাননা জানান আমন্ত্রিত অতিথিরা।

ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের সফল উদ্যোক্তা “মুগ্ধ বিউটি মেকওভার” প্রতি মাসে গ্রুপ থেকে প্রায় লক্ষাধিক টাকা আয় করে থাকেন সে সুবাধে গ্রুপ থেকে তাকে সন্মাননা জানানো হয়।

এছাড়াও সফল উদ্যোক্তা লাভলী বিউটি পার্লার,বেস্ট কন্ট্রিবিউট হিসেবে আবিদা সুলতানা আশাসহ কয়েকজনকে ক্রেস্ট প্রদান করা হয়।

মুগ্ধ বিউটি মেকওভার এর স্বত্বাধিকারী সুমি আক্তার বলেন “করোনার সময় যখন পার্লার ব্যবসায় ধস নামে সে সময় ঠাকুরগাঁও এর এই গ্রুপের মাধ্যমে অনলাইনে আমার কাজের বিস্তৃতি ঘটে। বর্তমানে এই গ্রুপ থেকেই আমার প্রতি মাসে প্রায় লক্ষাধিক টাকা ইনকাম করি এখন বেশ ভালোই চলছে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তারুণ্য একাডেমির পরিচালক প্রীতি গাঙ্গুলী, গ্রুপের মডারেটর মমতাজ ফারিহা মম,মারিয়া মিতু, শ্রাবণী মাহমুদ সহ সকল সাফল্য নারী উদ্যোক্তারা।

এই বিষয়ে ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের এডমিন সানজিদা শারমিন সেতু জানান, আমাদের গ্রুপের মেম্বার সংখ্যা এখন প্রায় ৬০০০০। প্রায় ৪০/৫০ জন উদ্যোক্তা এবং অসহায় নারীরা তাদের ব্যবসা সফলভাবে পরিচালনা করছেন এই গ্রুপের মাধ্যমে।

অনলাইন বিজনেস প্লাটফর্ম এর যাত্রা শুরু হয় ১৪মে ২০২০ সালে। প্রায় ২ বছর এই অনলাইন গ্রুপটি থেকে তৈরি হয়েছে শতাধিক নারী উদ্যোক্তা।সেতু আরো জানান, নারীরা ঘরে বসে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে যাতে নিজেদের স্বাবলম্বী করতে পারেন সে লক্ষ্য নিয়েই তারা কাজ করে যাচ্ছেন।

এখানে নারী উদ্যোক্তাদের কেউ পোশাক, কেউ গয়না, কেউ হাতে পাটের তৈরি জিনিস, কেউ তৈরি করছে খাবার সহ নানান পণ্য। অনেকে দেশীয় সংস্কৃতিকে তুলে ধরার কাজ করছেন। কেউ শৌখিন পণ্যকে নিয়ে ব্যবসায় নেমেছেন।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24