ঝিনাইদহে সাগান্না ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন সভাপতি কামাল সম্পাদক আমজাদ


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ৮:১৯ PM /
ঝিনাইদহে সাগান্না ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন সভাপতি কামাল সম্পাদক আমজাদ

মোঃ আনোয়ার হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন ও অনুমোদন দেওয়া হয়েছে।

আজ দুপুর ১২ টায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন , পরিচালনা করেন ঝিনাইদহ সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান উজ্জ্বল বিশ্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা বর্ষিয়ান রাজনীতিবিদ তৈয়ব আলী জোয়ার্দ্দার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ সন্জু, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, কৃষি বিষয়ক সম্পাদক রিন্টু জোয়ার্দ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক খানজাহান আলী, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আব্দুল মালেক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ফয়সাল, সদর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেনসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে কামাল হোসেনকে সভাপতি, আমজাদ হোসেনকে সাধারণ সম্পাদক, বছির মিয়াকে সহসভাপতি ও মনিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ (একান্ন) সদস্য বিশিষ্ট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩নং সাগান্না ইউনিয়ন কমিটির অনুমোদন দেওয়া হয়। প্রধান অতিথি তৈয়ব আলী জোয়ার্দ্দার বলেন – স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি সেবা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন।

স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ ও লালন করে সেটা আমি বিশ্বাস করি। মানুষের সেবার ব্রত নিয়ে কাজ করতে হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশে যে উন্নয়ন মুলুক কর্মকান্ড হচ্ছে সেটা মানুষের মাঝে তুলে ধরতে হবে। বি এন পি জামাত শিবিরের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগসহ সকল নেতাকর্মীরা এক হয়ে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।