জেলা পরিষদের সহযোগিতায় ভবনের ফলক উন্মোচন, সুধী সমাবেশ ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২২, ৯:২৮ PM /
জেলা পরিষদের সহযোগিতায় ভবনের ফলক উন্মোচন, সুধী সমাবেশ ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ

নাসির উদ্দীন শাহ মিলন, নীলফামারীঃ

নীলফামারী জেলার ডোমার উপজেলায় জেলা পরিষদের সহযোগিতায় ডায়াবেটিক সমিতি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, সুধী সমাবেশ ও ১৩ জন প্রতিবন্ধী”র মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিকেলে ডোমার বাজারস্ত বাটার মোড় সংলগ্ন উপ-স্বাস্থ্য কেন্দ্র মাঠে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ডায়াবেটিক সমিতির ফলক উন্মোচন করে,ফলক উন্মোচনের পর সুধী সমাবেশের আলোচনা সভায় মিলিত হন।

ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু”র সভাপতিত্বে ও পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ডোমার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন, পৌর আ” লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, লুৎফল হক ফাউন্ডেশনের সভাপতি আনজারুল হক, বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুর রহমান, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, আমি চেয়েছি জেলা পরিষদ জনগণের পরিষদ হবে ও জেলা পরিষদ নীলফামারীর উন্নয়নে কাজ করবে সেই ধারাবাহিকতায় জেলা পরিষদ চলছে।

নীলফামারী ডায়াবেটিক হাসপাতালে আমি জেলা পরিষদ থেকে ৮৬ লক্ষ টাকা অনুদান দিয়েছি, একসময় জুলুম ছিল, নির্যাতন ছিল, ক্রাইসিস ছিল তখন দেশের পাশে মুক্তিযোদ্ধারা ছিল। আমি জেলা পরিষদের পক্ষ থেকে জায়গা দিয়েছি এটা আপনাদেরকেই চালাতে হবে। আপনারা ডোমারের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে ঐক্য গড়ে তুলেন তাহলেই আপনারা ডোমারের উন্নয়ন ত্বরান্বিত করতে পারবেন।