জুড়ীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২২, ২০২২, ৬:০৯ PM /
জুড়ীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জালালুর রহমান, মৌলভীবাজারঃ

মৌলভীবাজারের জুড়ীতে ৩০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক সম্রাট কামাল হোসেন(৪৭) ও বাতেন(৩০) কে গ্রেপ্তার করেছে জুড়ী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে , জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর দিকনির্দেশনায়, এস আই অনিক রঞ্জন দাস এর নেতৃত্বে এএসআই মনিরুল ইসলাম সহ এক দল পুলিশ অভিযান চালায়। পুলিশ সূত্রে জানা যায় ,জুড়ী উপজেলার জাহাঙ্গীরাই মসজিদের সামনে রাস্তার উপর থেকে  (২১মার্চ) রাত আনুমানিক সাড়ে ১১ ঘটিকায় তাদের আটক করা হয়। এরপর দেহ তল্লাশি করে তাদের সাথে থাকা ৩০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

জানা গেছে জাহাঙ্গীরাই গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে কামাল হোসেন, আব্দুল হালিম এর ছেলে বাতেন। মাদক ব্যবসায়ী কামাল ও বাতেন দীর্ঘদিন থেকে সীমান্তবর্তী এলাকা জুড়ী থেকে মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রয়ে লিপ্ত থাকে। এতে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে,ফলে উঠতি বয়সের যুবকরা মাদক সেবনে লিপ্ত হচ্ছে।

জুড়ী থানায় মামলা নং ১০, ২২/৩/২০২২ ইং, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ প্রতিরোধে আইন এর ধারা ৩৬(১)এর টেবিল ১০(ক)/২৬, রুজু করা হইল। মঙ্গলবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী সত্যতা নিশ্চিত করেন।