জারিকেনের ভিতর ফেনসিডিল বহন করাকালে গ্রেফতার করলো সান্তাহারে ডিএনসি


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২২, ৪:৩৪ PM /
জারিকেনের ভিতর ফেনসিডিল বহন করাকালে গ্রেফতার করলো সান্তাহারে ডিএনসি

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি।

বগুড়ার সান্তাহারে ৩০০ বোতল ফেনসিডিলসহ রানা মিয়া(৪০) ও মাহাবুব আলম (২৫) নামে ২জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া “খ” সার্কেলের সদস্যরা।

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯টায় সান্তাহার পৌর শহরের পৌওতা রেলগেট এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রানা মিয়া চাঁদপুর জেলার সদর থানার ইব্রাহিমপুর গ্রামের মোসলেম ভুঁইয়ার ছেলে ও মাহাবুব আলম ময়মনসিংহ জেলার ভালুকা থানার হবির বাড়ি এলাকার কসিম উদ্দিনের ছেলে। অভিযানটি পরিচালনা করেন পরিদর্শক নাজিম উদ্দীনের নেতৃত্বে উপ-পরিদর্শক শামীমা আকতার, এএসআই মোঃ জাহাঙ্গীর আলম, সিপাই মোঃ শুভ হোসেনসহ একটি চৌকস দল।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া ‘খ’ সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন বলেন, নওগাঁ হতে ঢাকাগামী একতা পরিবহরের একটি বাসে (যাহার নং ঢাকা মেট্রো ব-১৫-৫৩৬৫ ) ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে বহন করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে এদিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে দশটা পর্যন্ত ঘন্টা ব্যাপি সান্তাহার পৌওতা রেলগেট এলাকায় অভিযান চালিয়ে ওই বাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় ২ টি জারকিনের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।