জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে মহড়া ও আলোচনা সভা


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ৮:৪৮ PM /
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে মহড়া ও আলোচনা সভা

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোঃ

মুজিব বর্ষের সফলতা,দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতামূলক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ই মার্চ) সকালে লালপুুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের  উদ্যোগে লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে উক্ত মহড়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

এছাড়াও ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)শাম্মী আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.চন্দন কুমার সরকার, ওয়্যার হাউজ ইন্সপেক্টর ছাব্বির আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী আছিয়া জয়নুল বেনু সহ বিভিন্ন সূধীজন।

উল্লেখ্য যে, লালপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের চৌকস দল এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান ভূমিকম্প ও অগ্নিকান্ড সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ে বিভিন্ন মহড়া প্রদর্শন করেন।