জলঢাকায় মুক্তিযুদ্ধে বিদেশি বন্ধুরা ও দেশী বিদেশি মিডিয়া শীর্ষক আলোচনা সভা


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২০, ২০২২, ৪:৪৪ PM /
জলঢাকায় মুক্তিযুদ্ধে বিদেশি বন্ধুরা ও দেশী বিদেশি মিডিয়া শীর্ষক আলোচনা সভা

ভবদিশ চন্দ্র, জলঢাকা প্রতিনিধিঃ

“চেতনায় মুক্তিযুদ্ধ, আদর্শে বঙ্গবন্ধু, নেতৃত্বে শেখ হাসিনা, এগিয়ে চলো বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলার ৪র্থ দিনে মহান মুক্তিযুদ্ধে বিদেশি বন্ধুরা ও দেশী বিদেশি মিডিয়া শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিকের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে আজকের বিষয় নিয়ে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবিদ আব্দুল গফফার। তিনি শিক্ষার্থীদের সামনে মুক্তিযুদ্ধে বিদেশি বন্ধু ও দেশী বিদেশি মিডিয়ার ভূমিকা নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আনোয়ারুল কবীর রতন, প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী রোকন, একাডেমিক সুপারভাইজার মাফরুহা বেগম, প্রোগ্রামার রবিউল ইসলাম ও সহকারী শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির (১২০৬৮) সভাপতি শরিফুল ইসলাম লাবলু প্রমুখ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় বিপুল সংখ্যক শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে আলহাজ্ব মোবারক হোসেন অনির্বান বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সংগীত, নাচ ও আবৃত্তি পরিবেশন করে।