জলঢাকায় বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে পৌর যুবলীগের বিক্ষোভ সমাবেশ


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৫, ২০২২, ৭:২৩ PM /
জলঢাকায় বিএনপি-জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে পৌর যুবলীগের বিক্ষোভ সমাবেশ

ভবদিশ চন্দ্র, জলঢাকা প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় বিএনপি জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যসহ অপ-তৎপরতার বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পৌর যুবলীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মার্চ) বিকেলে অন্বেষা ভবন থেকে একটি মিছিল বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল।

এতে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ, যুবনেতা হাচানুর রহমান চৌধুরী রাজিব, শাহান কবীর শাহিনুর, আব্দুর রাজ্জাক বসুনিয়া, শাহিন বিএসসি, আশেকুর রহমান মানিক, মনোরঞ্জন রায় মনো, খাদেমুল ইসলাম, ভবদিশ চন্দ্র, গাজী ইব্রাহিম ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজম সরকার প্রমুখ।

এসময় পৌর যুবলীগের আহবায়ক মুকুল বলেন, দেশ যখন জাতির পিতার কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির সুন্দর পরিবেশ বিরাজ করছে। বড় বড় মেগা প্রকল্প সহ সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। ঠিক এমনি সময় বিএনপি জামাত চক্র দেশ বিরোধী ষড়যন্ত্র সহ নানা অপরাধ তৎপরতা শুরু করেছে।

লন্ডনে বসে তারেক রহমান দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাও করছে। কিন্ত যুবলীগের একটি সদস্য ও বেচেঁ থাকা অবস্থাতে সে স্বপ্ন বাস্তবায়নের কোন সুযোগ নেই। যুবলীগ রাজপথে ছিল আছে এবং থাকবে। এজন্য তিনি বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান।