জলঢাকায় বঙ্গবন্ধু’র বীরত্বগাঁথা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১, ২০২২, ৬:০৪ PM /
জলঢাকায় বঙ্গবন্ধু’র বীরত্বগাঁথা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

ভবদিশ চন্দ্র, জলঢাকা প্রতিনিধিঃ

স্বাধীনতার সূবর্নজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে নীলফামারীর জলঢাকা উপজেলায় মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা এবং মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু অবদান সম্পর্কে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১মার্চ) সকালে উপজেলার কাঠালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নতুন হাট স্কুল মাঠে এই কর্মসুচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সোহরাব হোসেন তুহিন। এতে সভাপতিত্ব করেন ইউপি সদস্য লুৎফর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সভাপতি জিকরুল হক, সচিব নুরুজ্জামান, ইউপি সদস্য নন্দলাল রায় সহ সকল ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য ও উদ্দোক্তা রোহিনী কান্ত রায় প্রমুখ। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ কে উন্নত সমৃদ্ধশালী দেশে পরিনত করতে আজীবন সংগ্রাম করে গেছেন।

এজন্য তিনি তরুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করার আহবান জানান। পরে চেয়ারম্যান তুহিন ২নং ওয়ার্ডের রঙ্গের বাজার এলাকায় ইউপি সদস্য নন্দ লাল রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভাসহ অন্য ওয়ার্ডের কর্মসুচিতে যোগদান করেন। কাঠালী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আয়োজনে সভায় বিপুল সংখ্যক শিশু ও নারী-পুরুষ উপস্থিত ছিলেন।