জলঢাকায় উপজেলা আ’লীগের বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২২, ৬:০৯ PM /
জলঢাকায় উপজেলা আ’লীগের বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

ভবদিশ চন্দ্র, জলঢাকা প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলায় ৫২তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আ’লীগের বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে ডালিয়া রোড থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে বাজার প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এর আগে কৃষকলীগ, পৌর ও ইউনিয়ন আ’লীগ, উপজেলা ও পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা শোভাযাত্রা নিয়ে দলীয় কার্যালয়ে জড়ো হয়। এতে মিছিলের নগরীতে পরিনত হয় জলঢাকা পৌর শহর। উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টুর সভাপতিত্বে এসময় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর এহচান চানু, মোফাজ্জল হক, ইউপি চেয়ারম্যান হামিদুল হক, চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল, চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, চেয়ারম্যান মশিউর রহমান, চেয়ারম্যান আবু তাহের যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, মোহনেন্দু রায়, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, অধ্যক্ষ জাহেদ আলী, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল, যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি ও সাধারন সম্পাদক আজম সরকার প্রমুখ। সভায় বক্তারা স্বাধীনতার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে জনমুখী ও টেকসই উন্নয়ন, সুশাসন, সামাজিক ন্যায়বিচার, স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে আ’লীগ সরকার কাজ করছে বলে জানান।

এর আগে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর ও উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। পরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান সরকারি দপ্তর, রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারন।