1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
জলঢাকায় শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১:০৭|

জলঢাকায় শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ২ জন দেখেছেন

ভবদিশ চন্দ্র, (নীলফামারী) জলঢাকা প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা একযোগে ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে পৌরসভা পর্যায়ের প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি শহীদ হোসেন রুবেল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রকাশ চন্দ্র রায়, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, উপজেলা স্কাউটস সম্পাদক মর্তুজা ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহাত ফারুক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু প্রমুখ।

এসময় পৌরসভার প্রতিযোগিতা সমন্বয়কারী জিকুরুল ইসলাম জিকু জানান, প্রতিযোগিতায় শ্রেণীভিত্তিক ৪টি গ্রুপে ৩২টি ইভেন্ট পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।‘ক’ ও ‘খ’ গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:,২০০মি:, হাইজাম্প ও লংজাম্প।‘গ’ ও ‘ঘ’ গ্রুপ (৯ম থেকে ১০ শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:, ২০০মি:, ৪০০মি:, ৮০০মি:, ১৫০০মি:, হাইজাম্প, লংজাম্প, ট্রিপুল জাম্প, জ্যাভলিন,শটপুট, ডিসকাস থ্রো ও ৪*১০০মি: রিলে।

ইউনিয়ন পর্যায়ে বিজয়ীদের নিয়ে ২৫ জানুয়ারি উপজেলা পর্যায়ের খেলা স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় জলঢাকা পৌরসভা এই প্রতিযোগিতার আয়োজন করে।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24