ছাত্রদের প্রশিক্ষণ সামগ্রী সহায়তায়-শাহাদাত হোসেন চৌধুরী রুমেল


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ৯:৪৫ PM /
ছাত্রদের প্রশিক্ষণ সামগ্রী সহায়তায়-শাহাদাত হোসেন চৌধুরী রুমেল

মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

মাদরাসার ছাত্রদের মাঝে কারিগরি সহায়ক প্রশিক্ষণ সামগ্রী তুলে দিচ্ছেন জেলা ইউনিট এর কায্যনির্বাহি সদস্য শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

অদ্য বিকাল ৫ টায় নগরীর পশ্চিম বাকলিয়াস্থ মদিনা মসজিদ সংলগ্ন মদিনা হেফাজখানা ও কাদেরীয়া চিশতিয়া তাহেরিয়া এতিমখানার ছাত্রদের মাঝে কারিগরি সহায়তা প্রদানকরার লক্ষে প্রশিক্ষণ সামগ্রী বিতরণ করেন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের পক্ষে ইউনিটের কায্যনির্বাহি সদস্য মুহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।এসয় তিনি উপস্থিত সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর সিকদারকে তার মহৎ উদ্যোগ যা ছাত্রদের কারিগরি শিক্ষায় শিক্ষিত করার লক্ষে উৎসাহিত করবে। ধন্যবাদ জানান আলোচনার একপর্যায়ে।

মাদরাসার ছাত্রদেরকে আরবি শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত করার লক্ষে সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের উদ্যোগ একটি মহৎ প্রয়াস বলে জানান ইউনিটের সদস্য মুহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

এই সময় আরো উপস্থিত ছিলেন-মদিনা মসজিদের ইমাম মওলানা মাসউদূল হক জাহাঙ্গীর, হেফজখানার শিক্ষক হাফেজ মাহমুদুল করিম, খানকাহ এ কাদেরিয়া চিশতিয়ার তত্ত্বাবধায়ক হাফিজ মওলানা আরমানুল আলম। স্বল্প সময়ে মাদরাসার দুজন ছাত্রকে কারিগরি সহায়ক প্রশিক্ষণ সামগ্রী সমুহের ধারনা দেন ইউনিট সদস্য।