চায়ের প্যাকেটে অভিনব কায়দায় গাঁজা পাচার, মাদক কারবারি আটক


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১১, ২০২২, ৬:২৯ PM /
চায়ের প্যাকেটে অভিনব কায়দায় গাঁজা পাচার, মাদক কারবারি আটক

নাসির উদ্দীন শাহ মিলন , নীলফামারী।

নীলফামারীর সৈয়দপুরে গাঁজা ও চাপাতাসহ মোঃ হাবিব নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২।

বৃহস্পতিবার রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা, নগত টাকা, ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়। আটককৃত হাবিবের বাড়ি দিনাজপুর জেলায়।

শুক্রবার (১১মার্চ) দুপুরে র‌্যাব-১৩ সিপিসি-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, র‌্যাব -১৩ সিপিসি-২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একদল মাদক ব্যবসায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকের চোরাচালান চালিয়ে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাপক গোয়েন্দা অনুসন্ধান এবং তৎপরতার মাধ্যমে র‌্যাব-১৩ সিপিসি-২ একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ হাবিবকে গ্রেফতার করে। এসময় সু-কৌশলে চায়ের প্যাকেটের ভিতর অভিনব কায়দায় ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতা, নগদ টাকা, ভারতীয় ও চায়না টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

আসামীর বিরুদ্ধে সৈয়দপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।