গাজীপুরের টঙ্গীতে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১১, ২০২২, ১০:৪৬ PM /
গাজীপুরের টঙ্গীতে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

সেলিম মাহমুদ, গাজীপুর প্রতিনিধি।

গাজীপুরের টঙ্গীতে ‘হ্নদয়ের কথা বলে’ স্লোগান সামনে রেখে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) বিকেলে টঙ্গী খাঁ পাড়া রোডে অবস্থিত পেয়ালা রেষ্টুরেন্টে আলোচনা ও দোয়া শেষে কেক কেটে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়।

আনন্দ টিভির টঙ্গী প্রতিনিধি মো. শাকিল এর সভাপতিত্বে সাংবাদিক তৈয়বুর রহমান উজ্জ্বলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দ টিভির বিশেষ প্রতিনিধি আব্বাসউদ্দীন। আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আনন্দ টিভি হাঁটি-হাঁটি পা-পা করে আজ ৪র্থ পেরিয়ে ৫ম বর্ষে পদার্পন করলো। এটি একটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন রুপে রুপ নিয়েছে। বিনোদনের পাশা-পাশি সত্য, নির্ভীক, ও সুন্দর প্রতিবেদন গুলো আমাদের উপহার দিয়ে আসছে। আনন্দ টিভির উত্তরোত্তর উন্নতি কামনা করছি।

বিশেষ অতিথি তার বক্তব্য বলেন, আনন্দ টিভির মালিক মরহুম আব্বাস উল্লাহ সিকদার স্যার একজন ভাল মনের মানুষ ছিলেন। হ্নদয়ের কথা বলে স্লোগান সামনে রেখে তার এ প্রতিষ্ঠান গড়া। তিনি আনন্দ টিভির মালিক মরহুম আব্বাস উল্লাহ সিকদারের মাগফেরাত কামনা করেন। সেইসাথে আনন্দ টিভির পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আনন্দ টিভির উত্তরোত্তর উন্নতি কামনা করে দোয়া চান।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ, সকল স্তরের সাধারন জনগন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। আলোচনা ও দোয়া শেষে কেক কেটে আনন্দ টিভির ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়।