গণটিকা কার্যক্রমে মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০২২, ৮:৩৬ PM /
গণটিকা কার্যক্রমে মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

মোহাম্মদ মাসুদ।

মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সহযোগীতায আয়োজিত আজকের গণটিকা কায্যক্রম উদ্ধোধণ করেন সাবেক সিভিল সার্জন ডাঃ ফজলে রাব্বি ও ১৭ নং কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম।

আজ পশ্চিম বাকলিয়াস্থ মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী বাই লেইনে আজ সকাল ১১ টা থেকে গণটিকা (জনসন) দেওয়া হয়।

মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম সিভিল সার্জন চট্টগ্রামের উদ্যোগে। এই মহতী কায্যক্রমের শুভ উদ্ধোধন করেন সাবেক সিভিল সার্জন ডাঃ ফজলে রাব্বি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

সার্বিক তত্বাবধানে ছিলেন ডা : সুজন বড়ুয়া ও রফিকুল ইসলাম। টিকাদান কর্মসূচীতে সমন্বয়ক ছিলেন ফাউন্ডেশনের জয়েন্ট সেক্রেটারি রফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, মোঃ জাহাঙ্গীর, মো: সরওয়ার, ইকবাল হোসেন, আমজাদ হোসেন, মোঃ নজরুল। বগার বিল শান্তিনগর এলাকার ৭০০ বস্তিবাসীদের এই টিকা দেওয়া হয়

প্রধান অতিথি ডাঃ ফজলে রাব্বি তার বক্তব্যে মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ভূয়ুসি প্রশংসা করে বলেন সমাজে এরকম উদাহরণ বিরল একটা সংগঠন জাতীয় কাজে সহযোগিতা করছে।

সিভিল সার্জন চট্টগ্রামের পক্ষ হতে ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান সাথে সাথে ফাউন্ডেশনের প্রধান পৃস্ঠপোষক ও প্রধান উপদেষ্টা চট্টলরত্ন মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সাহেবের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন রাষ্ট্রিয় কাজে সহযোগিতা করার জন্য।

পুরুষ -মহিলাসহ ৭০০ প্রাপ্ত বয়স্ককে জনসনের টিকা প্রদান করা হয়। এই টিকার ধরণ হচ্ছে কোন ২য় ও বুস্টার ডোজ নেই বলে জানান সিভিল সার্জন চট্টগ্রামের তত্বাবধায়ক ডাঃ সুজন বড়ুয়া। মুহাম্মদ রফিকুল ইসলাম প্রোগ্রাম সমন্বয়ক
মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন,চট্টগ্রাম।