গণটিকার সম্মুখযোদ্ধা-মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ১১:৫৮ AM /
গণটিকার সম্মুখযোদ্ধা-মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশন

মোহাম্মদ মাসুদ।

মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডশনের উদ্যোগে রুমঘাটা বয়েজ ক্লাবের সহযোগিতায় গণটিকার শুভ উদ্ধোধন করছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী রুমেল।

২৮ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টা হতে দেওয়ান বাজার রুমঘাটাস্থ শুকুর আলি মুনসেফ লেইনে গণটিকা (জনসন-জনসন) স্থানীয় জনসাধারণ ও পথচারীদের মোট ৬০০ জনের মধ্যে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় প্রদান করে।

এই মহতী অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন আহমেদ, সভাপতিত্ব করেন মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী রুমেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন চট্টগ্রামের প্রতিনিধি ডাঃ সুজন বড়ুয়া, রুম ঘাটা বয়েজ ক্লাবের প্রধান উপদেষ্টা আমান ইল্যাহ আল ছগির (ছুটু ভাই), মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, রুম ঘাটা কল্যান সমিতির সভাপতি আলহাজ মতিউর রহমান খান বাবু, মাহমুদ জামান খান, স্বাহ্য কর্মী শামসু আলম সম্পদ বড়ুয়া, মমতাজ উদ্দিন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ লায়ন আবু নাসের রনি, জয়েন্চ সেক্রেটারি ও কোওর্ডিনেটর মুহাম্মদ রফিকুল ইসলাম, মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের কায্যনির্বাহি সদস্য দৈনিক পূর্ব কোণের রিপোর্টার সারোয়ার আলম রুবেল।

উল্লেখ্যঃ মরহুম মমতাজ উদ্দিন চৌধুরী ফাউন্ডশনের বৃহত্তর জনসেবা,অসহায় মানুষের সহায়তা ও বিভিন্ন ধরনের মানবিক কল্যাণে কাজে আন্তরিকতা ও সহায়তা করে আসছে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠালগ্ন থেকেই। এরই ধারাবাহিকতায় গণটিকার সম্মুখযুদ্ধা-কার্যক্রমের সহায়তা করে আসছে বিভিন্ন এলাকায় বারবার।

মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় আলোচিত ও প্রসংশিত হয়েছেন বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে বারবার। যা কিনা সমাজের অসহায়, অবহেলিত,  সুবিধা বঞ্চিত মানুষের মুখেমুখে ও সচেতন সমাজ সংগঠকদের মাঝেও মানবিক কাজের সফল কর্মকান্ড।