কয়া প্রিমিয়ার লীগ (KPL) এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১১, ২০২২, ৭:৪৬ PM /
কয়া প্রিমিয়ার লীগ (KPL) এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

এনামুল হক ইমন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি।

কুষ্টিয়ার কুমারখালীতে নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মা ইলেকট্রিক কয়া প্রিমিয়ার লীগ (KPL) এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে কয়া ইউনিয়ন এর কয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

কয়া ইউনিয়ন প্রিমিয়ার লীগ (KPL) এর সভাপতি শাহারিয়ার পারভেজ পাভেল এর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ (খোকসা -কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

(KPL) বাস্তবায়ন কমিটির আয়োজনে মা ইলেকট্রনিক এর স্বত্বাধিকারী সেলিম রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কয়া ইউনিয়ন চেয়ারম্যান আলী হোসেন,কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কয়া ইউনিয়ন এর কৃতি সন্তান রাসেল হোসেন আরজু, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন খান তারেক,

বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড. নিজামুল হক চুন্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাত্রসমাজের অহংকার রাসেল হোসেন, নবগঠিত কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ আলম, নবগঠিত পৌর ছাত্রলীগের সভাপতি খন্দকার মুবিন হাসান প্রান্ত, সাধারণ সম্পাদক ইমরান হোসেন পলাশ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত ফাইনাল খেলায় রংধনু ক্রিকেট একাদশকে পরাজিত করে প্রফেসর ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এমপি জর্জ বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার উপর যে গুরুত্ব আরোপ করেছেন তা অনস্বীকার্য। তিনি আরও বলেন যুবসমাজ যাতে মাদকের দিকে না যায় সেজন্য খেলাধুলার কোন বিকল্প নেই। এতো সুন্দর একটি টুর্ণামেন্ট উপহার দেওয়ার জন্য যুবসমাজকে মাদক ও অপরাধমুক্ত করে ক্রীড়ামুখী করার লক্ষে খেলোয়ারবৃন্দ ও সমগ্র দর্শকবৃন্দ সহ আয়োজক কমিটিকে তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।