কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২২, ৩:১২ PM /
কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধি।

কুষ্টিয়া শহরতলীর জুগিয়া ভাটাপাড়া থেকে আকাশ হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ১১টার দিকে জুগিয়া ভাটাপাড়া বালির ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আকাশ ভাটাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে। স্থানীয় আদর্শ স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম জানান, রাতে আকাশের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় আকাশের মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে শুক্রবার (২৫ মার্চ) ভোরে কুষ্টিয়া সদর উপজেলার বৃত্তিপাড়ায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউর (২৫) নিহত হন। নিহত শফিউর যশোর ঝিকরগাছা এলাকার শাজাহান আলির ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান জানান, শুক্রবার ভোরে ঝিনাইদহ থেকে মালবোঝাই একটি ট্রাক কুষ্টিয়া যাওয়ার পথে বৃত্তিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউরের মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।