কুমারখালীতে ‘ফ্যামিলি কার্ডে’ সাশ্রয়ী মুল্য টিসিবির পণ্য বিক্রি শুরু


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২০, ২০২২, ১:০৪ PM /
কুমারখালীতে ‘ফ্যামিলি কার্ডে’ সাশ্রয়ী মুল্য টিসিবির পণ্য বিক্রি শুরু

এনামুল হক ইমন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি।

সারা দেশের ন্যায় কুষ্টিয়ার কুমারখালীতে ফ্যামিলি কার্ডে সাশ্রয়ী মুল্য (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে । রবিবার সকালে পৌরসভার ৬টি পয়েন্টে টিসিবির পণ্য বিক্রি করা হয়।

টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল। এ সময় অন্যান্যদের মধ্যে পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

টিসিবির ডিলার জাহাঙ্গীর হোসেন জানান,২০ থেকে ৩১ মার্চ পর্যন্ত প্রথম ধাপে টিসিবির পণ্য সাশ্রয়ী মুল্য ভোক্তাদের নিকট বিক্রি করা হবে। তিনি আরো জানান ফ্যামিলি কার্ডে ভোক্তাদের কাছে ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল বাবদ ৪৬০ টাকায় বিক্রি হচ্ছে। তবে প্রয়োজনের তুলনায় মালমাল সরবরাহ অনেক কম। তিনি আরো বেশী মালামাল বরাদ্ধের দাবী জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পবিত্র রমজানকে সামনে রেখে ফ্যামিলি কার্ডে ভোক্তাদের নিকট সহনীয় মুল্যে নিত্য প্রয়োজনীয় টিসিবির পণ্য বিক্রয় করা হচ্ছে। তিনি আরও জানান, টিসিবি পণ্যের চাহিদা থাকলে প্রয়োজনে আরো বেশী বরাদ্ধের সুপারিশ করা হবে।