কার্তিক আরিয়ানকে বিয়ে করতে ২০ কোটি রুপির প্রস্তাব!


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ১২:৫২ PM /
কার্তিক আরিয়ানকে বিয়ে করতে ২০ কোটি রুপির প্রস্তাব!

বিনোদন ডেস্কঃ

কার্তিক আরিয়ান। বলিউডে যাত্রা তার বেশিদিনের নয়। অল্প সময়ে মন জয় করে নিয়েছেন কোটি ভক্তের। বিশেষ করে নারী ভক্তদের কাছে কার্তিকের আবেদন উল্লেখ করার মতো। তাকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘ধামাকা’ ছবিতে।

তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন সে ছবিতে। কাহিনিতে একজন লোক পুরো শহরে বোমা মারার হুমকি দেওয়ার পরে নৈতিক দ্বিধায় পড়ে যায়।

সিনেমাটি মুক্তির পর ভক্তরা কার্তিকের একটি সংলাপ খুবই অনুকরণ করেছিলেন। এমনকি এটির মুক্তির ৩ মাস পেরিয়ে যাবার পরও অভিনেতাকে এক ভক্ত অবাক করেছিলেন, তার মূল সংলাপটি অনুকরণ করে।

সোশ্যাল মিডিয়ায় কার্তিক একটি সেলফি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যায় ‘ধামাকা’-তে শিশু অভিনেতা ইনায়েত ভার্মার সঙ্গে সাংবাদিক অর্জুন পাঠক চরিত্রের কার্তিক। এর ক্যাপশন দেয়া, ‘কিউটেস্ট’।

সেখানেই এক ভক্তের মন্তব্য ভাইরাল হয়েছে। ভক্ত বলেন, ‘আমাকে বিয়ে করলে ২০ কোটি রুপি দিবো’। এই প্রশ্নে অভিনেতার অন্য ভক্তরাও মজা পেয়েছেন। কার্তিকও যে মজা পেয়েছেন সেটা টের পাওয়া গেল তার উত্তরে। তিনি মন্তব্যের জবাবে হাসির ইমোজিসহ লিখেছেন, ‘কবে’?’ তার উত্তর অবশ্য এখনো দেননি ওই তরুণ ভক্ত।

কার্তিক আরিয়ান এখন ব্যস্ত সময় পার করছেন। তার হাতে রয়েছে ‘ফ্রেডি’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘ক্যালপ্টেন ইন্ডিয়া’ সিনেমাগুলো।

বলিউড