একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক


DBkhobor24 প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২২, ৬:৪৫ PM /
একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পূর্ণবাসন কেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা । এ সময় তিনি প্রতিষ্ঠানটি সার্বিক খোঁজ-খবর নেন পরিচালক মোঃ আমিরুল ইসলাম ও শিক্ষক বৃন্দদের কাছ থেকে । প্রতিষ্ঠানের পরিচালক মোঃ আমিরুল ইসলাম অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন চিত্র তুলে ধরেন, প্রশংসা করেন জেলা প্রশাসকের, দাতা ও বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিদের । শিক্ষকরা এ সময় তাদের করুন জীবনযাপনের কথা তুলে ধরেন ।

তারা বলেন , এই বিশেষ শিশুদের আমরা দীর্ঘদিন যাবৎ পাঠদান করে আসছি । দীর্ঘদিন যাবৎ শিক্ষা প্রতিষ্ঠানে সরকারিভাবে বেতন না হওয়ায় আমরা মানবতার সাথে জীবন যাপন করছি । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যদি এই বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিষ্ঠানটিতে সুনির্দিষ্ট স্থাপন করে আমাদের বেতনের ব্যবস্থা করে দেন তাহলে আমরা পরিবার প্রিয়জনদের নিয়ে ভালো ভাবে জীবন-যাপন করতে পারব ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভূঞা এসময় আশ্বস্ত করে বলেন, এ প্রতিষ্ঠানের জন্য সর্ব রকম সহযোগিতা করব জেলা প্রশাসকের পক্ষ থেকে । পরে তিনি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সাথে কিছু সময় কাটান এবং চিত্রাঙ্কন, আবৃতি,মাসিক পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।