1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
এইচএসসির ৫০ খাতা পাওয়া গেলো রাস্তায়, পুলিশের মাধ্যমে হস্তান্তর - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১:৩২|

এইচএসসির ৫০ খাতা পাওয়া গেলো রাস্তায়, পুলিশের মাধ্যমে হস্তান্তর

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২ জন দেখেছেন
এই উত্তরপত্রগুলো মিরপুর-১০ নম্বরের গোল চত্বরে পাওয়া যায়

নিজস্ব প্রতিবেদকঃ

২০২২ সালের চলমান এইচএসসি পরীক্ষার ৫০টি উত্তরপত্র পাওয়া গেছে রাস্তায়। একজন ব্যক্তি এই উত্তরপত্রগুলো পাওয়ার পর রাজধানীর মিরপুর কাফরুল থানায় বুঝিয়ে দেন। পরে কাফরুল থানার পুলিশ কর্মকর্তার মাধ্যমে এসব হস্তান্তর করা হয় ঢাকা শিক্ষা বোর্ডে।

কাফরুল থানা পুলিশ জানিয়েছে, বুধবার (৭ ডিসেম্বর) সকালে মিরপুর-১০ নম্বরের গোল চত্বরে ঢাকা শিক্ষা বোর্ডের ৫০টি খাতা পেয়ে কিছু লোক থানায় নিয়ে যান। পরে সেগুলো পুলিশের হেফাজতে রাখা হয়। খাতাগুলো চলতি বছরের এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের ছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, খাতাগুলো ছিল রাজধানীর শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক মো. ইব্রাহিম হোসাইনের। তিনি এগুলো মূল্যায়নের দায়িত্ব পেয়েছিলেন।

jagonews24তিনি জানান, খাতাগুলো দেখার জন্য বুধবার বোর্ড থেকে এগুলো নিয়ে মোটরসাইকেলে বাসায় যাচ্ছিলেন। এসময় সেগুলো পড়ে যায়। তিনি খাতাগুলো খুঁজে বেড়াচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার বলেন, চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের ৫০টি খাতা কাফরুল থানার মাধ্যমে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, এই খাতাগুলো রাজধানীর শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের এক শিক্ষক মূল্যায়নের দায়িত্বে রয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

গত ৬ নভেম্বর চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। ঢাকা বোর্ডের অধীনে ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা হয় ১০ নভেম্বর। লিখিত পরীক্ষা চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। এরপর ১৫ ডিসেম্বর শুরু হবে ব্যবহারিক পরীক্ষা, যা শেষ হবে ২২ ডিসেম্বর।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24