আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ২২, ২০২২, ৬:৪৯ PM /
আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার

আবুল হাশেম, নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর অবশেষে সাময়িক বরখাস্তের আদেশ স্থায়ী ভাবে প্রত্যাহার করেছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়।

গত ৪৬.০০.০০০০.০৬৪.৩২.১৮৬.১৭-২০৭ নম্বর স্মারকে উপসচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত জেলা প্রশাসক বরাবরে পাঠানো চিঠির সুত্রে এমন তথ্য জানা গেছে।

চিঠিতে জানানো হয়েছে, এ বিভাগের আইন-১ শাখার স্বারক নং৪৮৪ তারিখ ১০.০৩.২০২২ খিষ্টাব্দ। উপযুক্ত বিষয় ও সূত্রস্থ স্বারকের পরিপ্রেক্ষিতে মহামান্য হাইকোর্ট বিভাগের রিট পিটিশন নং ১০৬০/২০২২ মামলার ২৪/০১/২০২২ তারিখের আদেশের প্রেক্ষিতে ও বিভাগের ১২\০৭\২০২১ তারিখের ২০৫৫ নং প্রজ্ঞাপনে আড়ানী পৌর মেয়র মুক্তার আলীর সাময়িক বরখাস্থ আদেশ নির্দেশক্রমে প্রত্যাহার করা হলো।

পৌর মেয়র মুক্তার আলী বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে অভিযোগ করায় আমাকে সাময়িক বরখাস্ত করা হয়।সেই মন্ত্রণালয় থেকেই আমাকে বরখাস্তের আদেশ প্রত্যাহার করা হয়েছে’।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা চামেলী বলেন,সংশ্লিষ্ট মন্ত্রনালয় থেকে আড়ানী মেয়রের বরখাস্তাদেশ প্রত্যাহারের একটি নির্দেশনার চিঠি পেয়ে ব্যবস্থা নেওয়া হয়েছে।