1. bdsaifulislam304@gmail.com : DBkhobor24 :
  2. mdroni0939@gmail.com : roni :
আর্জেন্টিনা দল ও বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে পাঠানোর দাবি - দেশবাংলা খবর২৪
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ| ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ| শীতকাল| বৃহস্পতিবার| রাত ১:৪০|

আর্জেন্টিনা দল ও বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে পাঠানোর দাবি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৪ জন দেখেছেন

 ছবি: সংগৃহীত

বাংলাদেশে আর্জেন্টিনাপ্রীতির কথা কয়েক সপ্তাহ ধরে সারা বিশ্বে বেশ আলোচিত হচ্ছে। এ খবর জানতে বাকি নেই লিওনেল মেসিদেরও। এরই মধ্যে বাংলাদেশি সমর্থকদের অন্তত দু’বার সরাসরি কৃতজ্ঞতা জানিয়েছে আর্জেন্টাইন ফুটবল দল। তাতে উৎসাহ আরও বেড়েছে ভক্ত-সমর্থকদের। তারই ধারাবাহিকতায় এবার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে শিরোপাসহ বাংলাদেশে পাঠাতে অনলাইনে পিটিশন চালু হয়েছে।

সোশ্যাল নেটওয়ার্কিং সংস্থা কেয়ার টু’র পিটিশন ওয়েবসাইটে ‘পিটিশন ফর আর্জেন্টিনা টু টেক দেয়ার ওয়ার্ল্ড কাপ ট্রফি টু বাংলাদেশ’ নামে এই পিটিশন চালু করেছেন এক ব্যবহারকারী।

Jagonew24 Football Livescore

jagonews24

সেখানে বলা হয়েছে, আর্জেন্টিনার বাইরে বিশ্বের বৃহত্তম আর্জেন্টাইন ভক্তদের আবাসস্থল (ফ্যানবেজ) বাংলাদেশ। বড় কোনো ট্রফি না থাকা সত্ত্বেও গত ৩৬ বছর নিরলসভাবে আর্জেন্টিনাকে সমর্থন করেছে তারা। এটি শুরু হয়েছিল দিয়েগো ম্যারাডোনার সময় এবং এখনো অব্যাহত রয়েছে। বাংলাদেশের ফুটবলেও অনুপ্রেরণা দরকার। তাই এই অসাধারণ ফ্যানবেজকে সমর্থন করতে এবং বাংলাদেশি ফুটবলকে অনুপ্রাণিত করতে আমরা বিশ্বাস করি, আর্জেন্টিনা ফুটবল দলের উচিত তাদের ট্রফি নিয়ে বাংলাদেশ সফর করা।

খেলাধুলা বিষয়ক ক্যাবল কোম্পানি ইএসপিএনের ভেরিফায়েড টুইটার এবং ফেসবুক পেজ থেকেও আর্জেন্টিনা ফুটবল দলকে বিশ্বকাপ ট্রফি নিয়ে বাংলাদেশে পাঠাতে পিটিশনের কথা জানানো হয়েছে।

এছাড়া, ‘ফ্যানস আর্জেন্টিনোস ডে লা সেলেকন ডি ক্রিকেট ডি বাংলাদেশ’ (বাংলাদেশ ক্রিকেট দলের আর্জেন্টিনার ভক্তরা) নামে ফেসবুক গ্রুপটিতেও অনেকে একই দাবি জানিয়েছেন। আর্জেন্টিনা তৃতীয়বারের মতো বিশ্বকাপ জেতার পর থেকেই গ্রুপটিতে বাংলাদেশি সমর্থকদের প্রতি ধন্যবাদের বন্যা বয়ে যাচ্ছে।

jagonews24

গত রোববার (১৮ ডিসেম্বর) ৩৬ বছর পর বিশ্বসেরার খেতাব জিতেছে মেসি বাহিনী। এমন আনন্দঘন মুহূর্তেও প্রিয় বাংলাদেশি সমর্থকদের ভুলে যায়নি তারা। শিরোপা হাতে তোলার কয়েক ঘণ্টা পরেই আর্জেন্টাইন ফুটবল দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ধন্যবাদ জানানো হয়েছে বাংলাদেশকে, তথা বাংলাদেশি সমর্থকদের।

সোমবার সকালে সেলেকন আর্জেন্টিনা নামে দলীয় টুইটার অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে বলা হয়েছে, ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত, পাকিস্তান। আপনাদের সমর্থন অসাধারণ ছিল।

এর আগে, বাংলাদেশে মেসি ভক্তদের উন্মাদনার খবর শুনে বিশ্বকাপের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছিল আর্জেন্টিনা। ওই সময় মেসির হাতে বাংলাদেশের পতাকা যুক্ত একটি ছবি পোস্ট করা হয়েছিল আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন প্রফেশনাল ফুটবল লিগের ভেরিফায়েড ফেসবুক পেজে।

যদিও দেখেই বোঝা যাচ্ছিল, সম্পাদনা (এডিট) করে ছবিতে বাংলাদেশের পতাকা যোগ করা হয়েছে। তবে বাংলাদেশিদের সম্মান জানাতেই এ কাজটি করেছিল খোদ আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন।

আপনার সামাজিক মিডিয়ায় সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ পড়ুন
© All rights reserved © 2023 deshbanglakhobor24