আদমদীঘিতে প্রাণনাশের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, দুই ভাই গ্রেপ্তার


DBkhobor24 প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২২, ১২:২৩ AM /
আদমদীঘিতে প্রাণনাশের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, দুই ভাই গ্রেপ্তার

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘিতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর গ্রামের ছামছুর ফকিরের দুই ছেলে দুলু ফকির (৫৫) ও হান্নান ফকির (৩৫)।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার প্রত্যন্ত এলাকায় বসবাস করেন ওই দম্পতি। তারা মূলত কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের মতো সকালে খাবার খেয়ে মাঠে কাজ করতে যান ওই ভুক্তভোগী গৃহবধূর স্বামী। গত ১৭ মার্চ বেলা সাড়ে ১১ টার দিকে স্বামীর অনুপস্থিতি টের পেয়ে একই এলাকায় দুলু ফকির ওই গৃহবধূর বাড়িতে ঢুকে গোয়াল ঘরে লুকিয়ে থাকেন। এরপর গৃহবধূকে একা পেয়ে প্রাণ নাশের ভয় দেখিয়ে ধর্ষণ করে দুলু ফকির। পরে ওই দিন দুপুরে আবার দুলুর ছোট ভাই হান্নান ফকির ভুক্তভোগী গৃহবধূর বাড়িতে ঢুকে বড় ভাইয়ের ধর্ষণের কথা বলে এবং সংসার ভাঙ্গার ভয় দেখিয়ে তিনিও ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার গৃহবধূ লোক লজ্জার কথা ভেবে প্রথমে ওই ঘটনা চেপে রাখেন। কিন্তু কিছুদিন পর দুলু ফকির বারবার ওই গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দিলে বাধ্য হয়ে তিনি তার স্বামীকে অবগত করেন। পরে ভুক্তভোগী বুধবার রাতে ওই দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বলেন, দায়েরকৃত মামলায় দুই ভাইকে জেল হাজতে পাঠানো হয়েছে।