আদমদীঘিতে আবারো মোটরসাইকেল চুরি


DBkhobor24 প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২২, ৮:১৬ PM /
আদমদীঘিতে আবারো মোটরসাইকেল চুরি

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা প্রতিনিধি।

বগুড়ার আদমদীঘিতে আবারো মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এবার মৃত ব্যক্তির নামাজে জানাজায় গিয়ে আব্দুল কাইয়ুম নামের এক মৎস্য ব্যবসায়ীর ডিসকোভার-১২৫সিসি মোটরসাইকেল চুুরি যায়।

গতকাল শুক্রবার ১৮ ফেব্রুয়ারী বেলা ১১টায় আদমদীঘির কাশিমালা গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে বলে কাইয়ুম হোসেন জানান।

আদমদীঘির দক্ষিনগনিপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী আব্দুল আইয়ুম জানায়, পার্শ্ববর্তি কাশিমালা গ্রামে তার আত্মীয় আয়না বিবি নামের এক মহিলা ইন্তেকাল করেন। গত শুক্রবার বেলা ১১ টায় মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ওই নামাজে জানাজার স্থানের পাশে তার ছেলে বিজয় প্রামানিক তার মোটরসাইকেলটি রেখে জানাজায় শরীক হয়।

এ সুযোগে চোর তার জয়পুরহাট-হ-১২-৪৭৫০ নম্বর ডিসকোভার ১২৫সিসি মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পূর্বে ধামাইল মাদরাসার সুপার মাও: রহমতুল্লাহ-এর বাসার গ্রিল কেটে একটি, সান্তাহার রথবাড়ি ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু ও শিক্ষক মনিরুজ্জামানের দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে।

তবে পুলিশ সম্প্রতি শিক্ষক মনিরুজ্জামানের মোটরসাইকেল উদ্ধারসহ তিন চোরকে গ্রেফতার করলেও অপর চুরি যাওয়া মোটরসাইকেল গুলো উদ্ধার করতে পারেনি। এদিকে পর পর চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকদের মধ্যে আতংক বিরাজ করছে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।