অভিনব কায়দায় মাদক পাচারকালে মাদক ব্যবসায়ী আটক


DBkhobor24 প্রকাশের সময় : মার্চ ৩, ২০২২, ৯:৫৯ PM /
অভিনব কায়দায় মাদক পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

মো.শফিকুল ইসলাম, চট্টগ্রাম:

প্রাইভেটকারের মাধ্যমে বিশেষ কায়দায় মাদকদ্রব্য পাচারকালে ২০০ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজা উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে আটকসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করছে র‍্যাব-৭,চট্টগ্রাম।

র‍্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৩ মার্চ ২০২২ ইং তারিখ ০৩০০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসসরাই এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় র‍্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে
র‍্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‍্যাবের চেকপোষ্ট
এর সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মো.মাহফুজ (১৯), পিতা-মো.আব্দুল হক, সাং-উত্তর বেতিয়ারা, থানা- চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে প্রাইভেটকারের পিছনের সিটে পা রাখার স্থান হতে ০২টি প্লাষ্টিকের বস্তায় মোড়ানো ২০কেজি গাঁজা এবং প্রাইভেটকারের ব্যাক ডালার ভিতরে ০১টি প্লাষ্টিকের বস্তায় লুকানো অবস্থায় ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।